দ্বীপ ভাইবস ট্যুর

দ্বীপ ভাইবস ট্যুর এক Boat tour agency যা হলো মধ্যে অবস্থিত. এই তুর্কস এবং কাইকোস দ্বীপপুঞ্জ এর 19 নৌকা ভ্রমণ ও অপসারণ এক. দ্বীপ ভাইবস ট্যুর এর ঠিকানা ওয়ান সিজন গ্রেস বে ইউনিট B3 গ্রেস বে রোড, TKCA 1ZZ, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ হয়দ্বীপ ভাইবস ট্যুর ওয়েবসাইট http://www.islandvibestours.com/দ্বীপ ভাইবস ট্যুর থেকে +1 649-231-8423 যোগাযোগ করা যেতে পারে দ্বীপ ভাইবস ট্যুর আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 249 পর্যালোচকদের দ্বারা দ্বীপ ভাইবস ট্যুর কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

দ্বীপ ভাইবস ট্যুর আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

কম্পট্রনিক্স লিমিটেড (কম্পিউটার দোকান) গ্রেস বে রোড #290, ওশান ক্লাব ওয়েস্ট প্লাজা #102, পবক্স 254, প্রভিডেন্সিয়ালস টিকেসিএ 1 জেডজেড, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ (প্রায়. 196 মিটার)
গ্রেস বে -তে এল অ্যান্ড এম মিনিমার্ট (মদ এর দোকান) গ্রেস বে রোড, কাইকোস ক্যাফে প্লাজা ইউনিট 4, TKCA 1ZZ, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ (প্রায়. 163 মিটার)
কাইকোস ক্যাফে প্লাজা (শপিং মল) গ্রেস বে Rd, গ্রেস বে TKCA 1ZZ, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ (প্রায়. 153 মিটার)
গ্রেসওয়ে গুরমেট (সুপার মার্কেট) Allegro Rd, Grace Bay TKCA 1ZZ, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ (প্রায়. 386 মিটার)
বিচ বানর টিসিআই বুটিক (পোশাকের দোকান) এক asonতু, গ্রেস বে Rd, গ্রেস বে TKCA 1ZZ, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ (প্রায়. 110 মিটার)
ওয়ান সিজন গ্রেস বে (শপিং মল) এক asonতু, গ্রেস বে Rd, গ্রেস বে TKCA 1ZZ, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ (প্রায়. 124 মিটার)
Provo Turtle Divers (ডাইভের দোকান) #2 কুইন্স ল্যান্ডিং, আলেগ্রো রোড, টিকেসিএ 1 জেডজেড, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ (প্রায়. 337 মিটার)
ফিনিশিং টাচ ইন্টেরিয়র ডিজাইন এবং ফাইন ফার্নিশিং (অভ্যন্তর ডিজাইনার) 104W গ্রেস বে কোর্ট, Providenciales, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ, Providenciales TKCA 1ZZ, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ (প্রায়. 351 মিটার)
গ্রীষ্মমন্ডলীয় ছায়া (সৈকত বিনোদন দোকান) গ্রেস বে Rd, গ্রেস বে TKCA 1ZZ, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ (প্রায়. 338 মিটার)
ট্যাটস এন টিংস (উল্কি দোকান) ইউনিট 2, কাইকোস ক্যাফে প্লাজা, TKCA 1ZZ, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ (প্রায়. 160 মিটার)

দ্বীপ ভাইবস ট্যুর আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে কেক Couture TCI, ওশান ক্লাব পশ্চিম প্লাজা, কল রিসোর্ট, গ্রেস বে তুর্কি এবং কাইকোসের পোর্ট, সাই কিউবান সিগার, ডাইভ প্রোভো, গ্রেস বে টাউনহোমস, দ্বীপ পালিয়েছে তুর্কি ও কাইকোস, গিগলস আইসক্রিম, দ্বীপ ভাইবস ট্যুর, গন্তব্য টার্কস অ্যান্ড কাইকোস লি।, কাইকোস বেকারি, কল রিসোর্ট পোর্ট, ভিলা দেল মার রিসোর্ট, মেকআপ বুটিক, প্যাটি প্লেস, স্কটিয়াব্যাংক (টার্কস অ্যান্ড কাইকোস) লি।, এটেলিস, গ্রেস বে সৈকত, তুর্কি ও কাইকোস সম্পত্তি, সেভেন স্টার রিসোর্ট এবং স্পা এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Boat tour agency হয় - দ্বীপ ভাইবস ট্যুর

রেটিং

5/5

যোগাযোগ

http://www.islandvibestours.com/

জানুন

ওয়ান সিজন গ্রেস বে ইউনিট B3 গ্রেস বে রোড, TKCA 1ZZ, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

দ্বীপ ভাইবস ট্যুর যোগাযোগের নম্বরটি কী?
দ্বীপ ভাইবস ট্যুর যোগাযোগের নম্বর +1 649-231-8423 হয়
কি দ্বীপ ভাইবস ট্যুর ওয়েবসাইট কি?
হ্যাঁ, দ্বীপ ভাইবস ট্যুর ওয়েবসাইট http://www.islandvibestours.com/.
দ্বীপ ভাইবস ট্যুর রেটিং কি?
দ্বীপ ভাইবস ট্যুর রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
দ্বীপ ভাইবস ট্যুর এর ঠিকানা কী
দ্বীপ ভাইবস ট্যুর এর ঠিকানা ওয়ান সিজন গ্রেস বে ইউনিট B3 গ্রেস বে রোড, TKCA 1ZZ, তুর্কি ও কাইকোস দ্বীপপুঞ্জ.